বাংলা এস এম এস কালেকশন ২০১৮ মেসেজ

বাংলা এস এম এস কালেশন২০১৮

বাংলা এস এম এস
বাংলা এস এম এস

ভালবাসার রোমান্টিক এসএমএস ২০১৮

১. তোমার কথা তোমার হাসি অনেক বেশি ভালবাসি। তোমার যাওয়া তোমার অাশা জাগায় মনে ভালবাসা। তুমি যদি থাক পাশে মনে হয় যে সবই অাছে। তাই চাই তোমার ভালবাসা একদিন না,যতদিন এই প্রান অাছে।

২. হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে, যেখানে রয়েছে তোমার ভালবাসার সুখের নিরে। অার সেই নিরে কাটিয়ে দিতে চাই সারাটি জনম।অামি কল্পনার সাগরে ভেসে যাব। যাব তোমার হৃদয়ের সৈকতে,তুমি দিবেনা ধরা?

৩. এক মুঠো স্বপ্ন দিলাম, নিজের মত গড়ে নিও এক মুঠো ভালেবাসা দিলাম, যত্ন করে রেখ এক মুঠো কষ্ট দিলাম, বেদনায় নিল হয়ে যেও এক ফোটা বৃষ্টি দিলাম, মনকে ভিজিয়ে নিও এক মুঠো রঙ দিলাম, পৃথীবিটাকে সাজিয়ে নিও এক মুঠো বাতাস দিলাম, দীর্ঘ নিঃশ্বাস নিও এক মুঠো রংধনু দিলাম, মনটাকে সাজিয়ে নিও,

৪. তুমি কি জান পাখি কেন ডাকে ? তোমার ঘুম ভাঙাতে। তুমি কি জান ফুল কেন ফোঁটে ? তুমি দেখবে বলে। তুমি কি জান অাকাশ কেন কাঁদে ? তোমার মন খারাপ বলে। তুমি কি জান তুমি এত ভাল কেন? তুমি অামার প্রানের চেয়ে প্রিয় বলে।

৫. ভুলবোনা অামি কোনদিন তোমাকে। যত দূরে যাও তুমি ছেড়ে অামাকে। সারা জীবন ধরে তোমায় করব অামি স্মরণ। তোমায় ভোলার অাগে যেন অামার হয় মরণ।

ভালবাসার রোমান্টিক এসএমএস

 

৬. খুব সহজেই কাউকে যেমন ভালোবাসা যায়না, তেমনি খুব সহজেই কাউকে ভুলাও যায়না, তার চোখের দিকে তাকালেই সমগ্র পৃথিবী দেখা যায়, কিন্তু সেই ভালোবাসার মানুষটি যদি হারিয়ে পৃথিবীর সব কিছুই তখন অন্ধকারে ঢেকে যায়।

৭. হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসা সুখের নিড় আর সেই নিড়ে কাটিয়ে দিতে চাই শত জনম, আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো,যাবো তোমার হৃদয় সৈকতে তুমি দিবেনা ধরা।

ভালোবাসার মেসেজ

৮. তোমার জন্য আমি কাঁদিনা কাঁদলেও চোখের পানি ঝরেনা, চোখের পানি ঝরলেও কষ্ট হয়না কষ্ট হলেও আমি আর তোমাকে ভালোবাসিনা ভালোবাসলেও তোমাকে বলবোনা যানি বললেও তুমি শুনবেনা, শুনলেও তোমার কিছু আসে যায়না কারন আমি আজ নিঃস্ব- বড়ই নিঃস্ব।

৯. মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো। হৃদয়ের মাঝে ছোট্ট করে অামার ছবি একোঁ, স্বপ্ন গুলা দিলাম তাতে অারও দিলাম অাশা। মনের মতো সাজিয়ে নিও অামার ভালবাসা।

১০. ভুলিনি অাজও বন্ধু তোমায়, ভুলব কেমন করে। তোমার মত বন্ধু কি অার সবার ভাগ্য জোরে। ভুলবোনাগো অামি তোমায় পাই যেত ব্যাথা। অনেক ভাল অাছি অামি অশ্রু ভরা চোখে। তুমি ও বন্ধু ভাল থেকো হাসি ভরা মুখে।

ভালোবাসার এস এম এস

১১. খুঁজিনি কারর মন,তোমার মন পাব বলে। ধরিনি কারর হাত, তোমার হাত ধরব বলে। হাঁটিনি কারর সাথে,তোমার সাথে হাঁটব বলে। কাউকে বাসিনি ভাল, তোমাকে ভালবাসব বলে। তবুও তুমি বুঝলে না কেন?

১২. শুধু কাছে পাওয়ার জন্য ভালবাসা নয়। শুধু ভাল লাগার জন্য ভালবাসা নয়। নিজের সুখ বিসর্জন দিয়ে ভালবাসার মানুষ কে, সুখে রাখার নাম হলো ভালবাসা।

ভালোবাসার মেসেজ

১৩. কষ্ট দিয়ে অামায় তুমি,থাক যদি সুখে। চুপ করে থাকব অামি কষ্ট রেখে বুকে। তোমার মুখে শুধু অামি হাসি দেখতে চাই। ভুলে যাব সব অামি যত কষ্ট পাই।

বাংলা এস এম এস

১৪.অামি সেই পাখি যার ভাসা নেই। অামি সেই অাকাশ যার বুকে চাঁদ নেই। অামি সেই অাকাশ যার তীরে পানি নেই। অামি সেই মানুষ যার একটা মন অাছে। কিন্তু বুঝার মত কেউ নেই।

১৫. স্বপ্ন ভরা জীবনে, দুঃখ যখন অাসে। সবাই তখন পর হয়ে যায়,থাকেনা অার পাশে। কষ্ট যখন মনের মাঝে, দিয়ে যায় ব্যাথা। সবাই তখন ভুলে যায়, সম্পর্কের কথা।

১৬. রাত সুন্দর হয়,চাঁদ থাকলে। দিন সুন্দর, সূর্য উঠলে। অাকাশ সুন্দর, তারা জ্বললে। বাগান সুন্দর,ফুল ফুটলে। সাগর সুন্দর, ঢেউ উঠলে। পাহাড় সুন্দর,ঝর্না থাকলে। জীবন সুন্দর,পাঁচ ওয়াক্ত নামাজ পড়লে।

বাংলা মেসেজ

১৭. জল ছাড়া মাছ দুর্বল। স্বামী ছাড়া স্ত্রী দুর্বল। ভ্রমর ছাড়া ফুল দুর্বল। ফুল ছাড়া বাগান দুর্বল। চাঁদ ছাড়া রাত দুর্বল। সূর্য ছাড়া দিগন্ত দুর্বল। অারথিং ছাড়া কারেন্ট দুর্বল। নেটওয়ার্ক ছাড়া ফোন দুর্বল। ঘুম ছাড়া মানুষ দুর্বল। মা ছাড়া সন্তান দুর্বল। ঢ়েউ ছাড়া নদী দুর্বল। অার নামাজ ছাড়া ইমান দুর্বল।

১৮.অাকাশে ভাসে মেঘ,মেঘে ভাসে বৃষ্টি। অাকাশ অাছে বলে, মেঘের হয়েছে সৃষ্টি। অাকাশ পেতেছে বুক শূন্য যে তার দেহ। মেঘ ছাড়া সে দেহতে ভাসবে না অার কেহ।

১৯. অাকাশের ঐ মিটিমিটি তাঁরার সাথে কইবো কথা,নাইবা তুমি এলে। তোমার স্মৃতির পরশ ভরা অশ্রু দিয়ে, গাঁথব মালা নাইবা তুমি এলে।

২০.অাকাশের কষ্ট গুলা মেঘ হয়ে ভাসে। মেঘের কষ্ট গুলো বৃষ্টি হয়ে অাসে। পাথরের কষ্ট গুলো ক্ষয়ে ক্ষয়ে পরে। অার মনের কষ্ট গুলো অশ্রু হয়ে ঝরে।

২১. তোমার এক চোখেতে রৌদেলা অাকাশ,অন্য চোখে ছায়া। তোমার জন্য বুকের ভিতর বাড়ছে শুধু মায়া। হৃদয় জুড়ে তোমার জন্য সপ্ন রাশি রাশি। অামার চেয়ে তোমায় অামি অনেক ভালবাসি।
২২.তোমাকে কাছে পাবো। জানিনা কতটা অাপন ভাবো তুমি অামায়। শুধু জানি এই অবুজ মনটা অনেক মিস করে তোমায়।

ভালবাসার কষ্টের এসএমএস

২৮. যখন তোমাকে মিস করি,তখন ঐ অাকাশের তিকে তাকিয়ে থাকি। জানি সেখানে তোমাকে দেখবোনা। কিন্তু এই ভেবে সান্ত্বনা পাই যে। দুজনে এক অাকাশের নিচেই তো অাছি।
২৯. তোমার অাকাশে দিবো লিখে। অামি তোমার নামে,সে অাকাশটা বিক্রি হবে, ভালবাসার দামে। পারলে তুমি ভালবেসে নিও তোমার করে। অামি কিন্তু তোমায় ভালবাসবো সারা জীবন ধরে।
১৮. নয়ন জলে ভাসিয়ে দুচোখ কাঁদছো কেন তুমি। এই দেখ তোমার পাশে দাঁড়িয়ে অাছি অামি। তোমার চোখের এক ফোঁটা জল পড়বে নাকো নিচে,যতো দিন অামি বন্ধু অাছি তোমার পাশে।

কষ্টের এস এম এস

১৯. হারিয়ে যাবো একদিন অাকাশের এক কোণে। পাবেনা অামায় সেদিন খুঁজবে সবখানে। হাসব সেদিন ভাসবো তোমার চোঁখের জ্বলে। সেদিন বুঝবে বন্ধু কাকে বলে।
২০. হঠাৎ যেন চোখের সামনে, দেখলাম জমাট অন্ধকার। একাকী অামি বড় অসহায় যেন। শেষে বুঝলাম বিদ্যুত চলে গিয়েছিল। ফিরে এসেছে বিদ্যুত, ফিরে পেয়েছি অামার অালো।
২১. সমস্যা পড়ে যদি ভেঙে পড়ো, সমস্যা তোমার উপর চেপে বসবে। মনকে বোঝাও সত্যি বলতে কি, অামার ভয়ে গেছে।
২২. স্বপ্ন সবারই থাকে, কিন্তু সেগুলো সত্যি করে তোলার জন্য যে পরিশ্রম প্রয়োজন। সেটা করার মতো মানসিকতা সবার থাকে না। স্বপ্ন সত্যি তাদেরেই হয়, যারা সেটা সত্য করার অন্তত চেষ্টা টুকু করে।

ভালবাসার কবিতা এস এম এস

২৩. মনটা হলো উড়াল পাখি,উড়ে উড়ে যায়। যাওয়ার সময় হঠাত একটা মানুষের দেখা পায়। মনকে অামি প্রশ্ন করি কি বলতে চাও,মন বলে ওকে তোমার বন্ধু করে নাও।
২৪. যেমন ছিলাম তেমন অাছি। বন্ধু তোমার পাশাপাশি। ভাবছ হয়ত ভুলে গেছি,কেন ভাবছ মিছেমিছি। যদি তোমায় ভুলে যেতাম তাহলে কি অার এস এম এস করতাম।

লাভ এস এম এস

২৫. যত ভালবাসা পেয়েছি তোমার কাছ থেকে। দুষ্টু মন চায় অারও বেশি পেতে। কি জানি তোমার মধ্যে কি অাছে। কেন যে এই মন চায়, তোমাকে অারো অনেক বেশি কাছে পেতে।
২৬. অামি মেঘের মতো চেয়ে থাকি,চাঁদের মতো হাঁসি। তাঁরার মতো জ্বলে থাকি, বৃষ্টির মতো কাঁদি। দূর থেকে বন্ধু অামি শুধু তোমার কথা ভাবি।
২৭. বন্ধু তুমি অাপন হয়ে বাধলে বুকে ঘর। কষ্ট পাবে অামায় যদি করে দাও তুমি পর। সুখের নদী হয়না যেন, দুঃখের বালুচর। সব সময় নিও বন্ধু অামার খবর।

কষ্টের এস এম এস

২৮. বন্ধু যদি হও মেঘের মতো, দূরে যেতে দিব না তো। বন্ধু যদি হও পাখির মতো, উড়ে যেতে দিব না তো। কি করে বোঝাবো তোমায় মিস করছি কতো।
২৯. বন্ধু মানে জীবনের পরিচয়। বন্ধু মানে খেলার সাথী। বন্ধু মানে অজানা এক পরীর গল্প। তাই বন্ধুকে কখনও কষ্ট দিও না। বন্ধুর ভালবাসা অাছে বলে পৃথীবি এতো সুন্দর। তাই বন্ধুর মতো বন্ধু একটা হলে হয়।

লাভ মেসেজ

৩০. ভালবাসা তৈরি হয় ভাললাগা থেকে। স্বপ্ন তৈরী হয় কল্পনা থেকে। অনুভব তৈরী হয় অনূভুুতি থেকে। অার বন্ধুত্ব তৈরী হয় মনের গভীর থেকে।
৩১. চোখের অাড়াল মানে হারিয়ে যাওয়া নয়। হারিয়ে গেলে খুঁজে নিতে হয়। খুঁজে না পেলে হাত বাড়াতে হয়। হাত ধরে বুঝে নিতে হয় অাসল বন্ধু কয়জনে বা হয়।
কষ্টের এস এম এস
৩২. কি অাছে তোর মাঝে না। শুধু অনন্ত কাল তোর দিকে তাকিয়ে থাকতে ইচ্ছে করে। ইচ্ছে করে সারা জীবন তোকে দেখি। কি অদ্ভুত ভালবাসা,কি অদ্ভুত সম্পর্ক।সব কিছু ভুলে যাই যখন তোর ঐ মায়াভরা মুখের দিকে তাকাই। অামি অামার নিজেকে হারিয়ে ফেলি তোর মাঝে,সত্যি রে।।
৩৩. সারাক্ষণ ভালো থেকো ভালোবাসা মনে রেখ। দিনের বেলা হাসি মুখে,রাতের বেলা অনেক সুখে।নানা রঙের সপ্ন দেখে,সপ্নের মাঝে আমায় রেখো।
৩৪. কারো ভয়ে কখনও নিজের ভালবাসাকে শেষ করে দিও না। যাকে ভালবাস তার প্রতি বিশ্বাস, অাস্থা হাতে হাত রেখো। দেখবে একদিন সত্যি হবে তোমার ভালবাসা
৩৫. মন যদি অাকাশ তুমি হতে চাঁদ। ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত। সুখ যদি হৃদয় হয় তুমি হতে হাসি। হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি
৩৬. শীতের চাদের জড়িয়ে, কুয়াশার মাঝে দাঁড়িয়ে। হাত দুটো দাও বাড়িয়ে,শিশিরের শীতল স্পর্সে যদি,শিহরিত হয় মন বুঝে নিও অামি অাছি তোমার পাশে সারাক্ষণ।
৩৭. দুঃখ অাছে মনে মনে, বলব অামি কার শনে। শুনার মত মানুষ নাই,তাই নিজের কষ্ট নিজে পাই। যেদিন পাব তারই দেখা,বলব অামি মনের সব কথা।
৩৮. হাজার তারা চাই না, অামি একটা চাঁদ চাই। হাজার ফুল চাই না, অামি একটা গোলাপ চাই। হাজার জম্ম চাই না,অামি একটা জম্ম চাই। সে জম্ম যেন অামি তোমায় শুধু পাই।
৩৯. মাঝে মাঝে মনে হয় সত্যি কেউ কারো নয়। সময়ের প্রয়োজনে জীবনে কেউ অাসে। অাবার সময়ের প্রয়োজনে জীবন থেকে হারিয়ে যায়। ভাস্তব অাসলে অনেক বেশি ভয়ংকর। অার অাবেগ খুব খারাপ।
Source : google
                 facebook
                 youtube